ঢাকা শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১০ আশ্বিন ১৪২৮
shikorsongbad24
Bongosoft Ltd.

নাঈমকে নিয়ে মুখ খুললেন মুমিনুল


প্রকাশিত: মার্চ ১৪, ২০২১, ১১:৫০ এএম নাঈমকে নিয়ে মুখ খুললেন মুমিনুল

ঢাকাঃ আসন্ন শ্রীলঙ্কা টেস্টে থাকছেন না সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারের অনুপস্থিতি ছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টেও। দুই টেস্টেই সুযোগ পেয়েছিলেন তরুণ স্পিনার নাঈম হাসান। কিন্তু মাঠে জ্বলে উঠতে পারেননি তিনি। আসন্ন টেস্টে নাঈমের অবস্থান কেমন হতে পারে, তা নিয়ে আন্তর্জাতিক ক্রিকেট গণমাধ্যম ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে কথা বলেছেন টেস্ট অধিনায়ক মুমিনুল হক।

ক্রিকবাজ থেকে প্রশ্ন করা হয়েছিল, আঙ্গুলের ইনজুরি থেকে ফিরে নাঈম দলকে নিজের সেরা দিতে না পারায় কেমন প্রভাব পড়েছে সে বিষয়ে। এই ব্যাপারে মুমিনুল বলেন, “আমার জন্য এটা বলা কঠিন যে সে আসলেই সম্পূর্ণ ফিট ছিল কি না। তবে সে ছন্দে ছিল না, এই ব্যাপারে আমি নিশ্চিত। স্পিনার হিসেবে তার আরও ভূমিকা রাখার কথা ছিল। মেহেদি হাসান মিরাজ নতুন বলে নিজের কাজ করেছে, ব্যাট হাতেও অসাধারণ ছিল। তাইজুল ইসলাম রান আটকাবে আর নাঈম উইকেট নেবে এমন প্রত্যাশা ছিল। কিন্তু আমরা নাঈমের কাছ থেকে আশানুরূপ ফলাফল পাইনি দেখেই পিছিয়ে গিয়েছিলাম।” 

আসন্ন শ্রীলঙ্কার বিপক্ষের সিরিজে নাঈম জায়গা পাবেন কি না, সেটি নিয়ে ছিল গুঞ্জন। তবে বেশ খোলামেলাভাবেই মুমিনুল জানালেন, দলের একজন যদি ব্যাট কিংবা বল হাতে সাপোর্ট দিতে না পারে সাকিব আল হাসানের অনুপস্থিতিতে, সে ক্ষেত্রে দলের ওপরেই চাপ বাড়ে এবং জয়ের সম্ভাবনা কমে যায়। 

সেই হিসেবে নাঈমের জন্য আসন্ন জাতীয় ক্রিকেট লিগের পারফরম্যান্স হতে পারে শ্রীলঙ্কা টেস্টের দলে থাকার নিয়ামক। বাকিটা সময় এবং মাঠই সিদ্ধান্ত নেবে।

Side banner